kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


জামায়াতকর্মীসহ গ্রেপ্তার ৭৮

প্রিয় দেশ ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



চার জেলায় বিভিন্ন অভিযোগে ৭৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তাঁদের গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার আট থানায় পুলিশের বিশেষ অভিযানে নাশকতাসহ বিভিন্ন মামলার আসামি জামায়াত-শিবিরের ছয় কর্মীসহ ৩৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদর থানার ১২ জন, কলারোয়ার ৬, তালার ২, কালীগঞ্জ, শ্যামনগর ও আশাশুনির চারজন করে, দেবহাটার একজন ও পাটকেলঘাটার তিনজন রয়েছে।

রাজবাড়ী : কালুখালীতে বুধবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো বালিয়াকান্দি উপজেলার চরদক্ষিণবাড়ী গ্রামের আব্বাস মণ্ডল, মাসুদ সেখ ও কালুখালী উপজেলার চরকুলটিয়া গ্রামের সোহেল সেখ। গতকাল রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে বলেন, অভিযানকালে চুরি করা চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং গ্রেপ্তারকৃতরা চোরচক্রের সদস্য। রাজবাড়ী সদর ও পাংশা থানার পুলিশ এবং ডিবি ও র‌্যাব সদস্যরা বুধবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জুয়া খেলা, মাদক ব্যবসা ও ওয়ারেন্টভুক্ত ১৬ আসামিকে গ্রেপ্তার করেছেন। উদ্ধার করেছেন ৪১০টি ইয়াবা ট্যাবলেট।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জের বুজরুক বোয়ালিয়া (মধ্যপাড়া) এলাকা থেকে গতকাল এক হাজার ২১৫টি ইয়াবা বড়িসহ দুই ভাইকে আটক করার কথা জানিয়েছে পুলিশ। তারা হলো ওই এলাকার সুভ্র কুমার দেব বাপ্পি ও সজীব কুমার দেব।

হবিগঞ্জ : বুধবার রাতে সদর উপজেলার ব্রাহ্মণডুরা গ্রাম থেকে এক মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবুল কশেমকে গ্রেপ্তার করেছে পুলিশ। কাশেম ওই গ্রামের নুর মিয়ার ছেলে। এ ছাড়া পুলিশ নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ২০ পলাতক আসামিকে গ্রেপ্তার করে।


মন্তব্য