kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমিল্লায় হাতুড়িপেটায় ছাত্রলীগকর্মীকে হত্যা

পাবনা রাজবাড়ীতে মিলল দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কুমিল্লা সদর দক্ষিণে দুর্বৃত্তদের হাতুড়ির আঘাতে ছাত্রলীগকর্মী খুন হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

পাবনার সাঁথিয়ায় কৃষক ও রাজবাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

কুমিল্লা : সদর দক্ষিণ উপজেলায় সফিউল্লাহ নামের এক ছাত্রলীগকর্মীকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। চিকিত্সাধীন অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে গতকাল বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। এ ঘটনায় জড়িত সন্দেহে উপজেলার আমড়াতলী গ্রামের রফিকুল ইসলাম ও আবদুল ওয়াদুদ নামের দুজনকে আটক করেছে পুলিশ। খুন হওয়া সফিউল্লাহ রতনপুর গ্রামের হারুনুর রশীদের ছেলে। তিনি উপজেলার বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ও একই ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়ার ভাতিজা। স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার লালমাই বাজারের শিবপুর কাঁচা রাস্তার মাথায় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা সফিউল্লাহর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে কুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় গতকাল ভোরে তাঁর মৃত্যু হয়। এ ব্যাপারে সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাবনা (আঞ্চলিক) : সাঁথিয়া উপজেলায় মাহমুদ আলী নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার ভিন্নগ্রাম মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় উপজেলার আলোকদিয়ার গ্রামের শাহেদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাহমুদ একই গ্রামের বাসিন্দা ছিলেন। পুলিশ ও পরিবার সূত্র জানা যায়, গত বুধবার বিকেলে মাহমুদ আলী বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে ভিন্নগ্রাম মাঠে মাহমুদের লাশ দেখতে পেয়ে তারা থানায় খবর দেয়। পরে গতকাল সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে আতাইকুলা থানার ওসি (তদন্ত) গোলাম রসুল জানান, রাতে (বুধবার) মাহমুদ আলীকে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সকালে লাশ পাবনা মর্গে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : রাজবাড়ী হাসপাতাল থেকে কাকলী বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। কাকলী পাবনার আমিনপুরের ঢালাই গ্রামের মুদি দোকানদার এরশাদ আলী প্রমাণিকের স্ত্রী।

 


মন্তব্য