kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


হত্যার আসামিসহ গ্রেপ্তার ৩৮

প্রিয় দেশ ডেস্ক   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক কারবারি, হত্যা ও নাশকতা মামলার আসামিসহ ৩৮ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহে অভিযান চালিয়ে শাহজালাল ও আশরাফুল নামের দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাতে সদরের বিষয়খালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে গত সোমবার রাতে অভিযান চালিয়ে ৫১৩ পিস ইয়াবাসহ দুলু শেখ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সে গোয়ালন্দের দেবগ্রাম ইউনিয়নের চরপাঁচুরিয়া গ্রামের হাজি নুরুল ইসলামের ছেলে। দীর্ঘদিন ধরে সে দৌলতদিয়া ঘাট ও যৌনপল্লী এলাকায় বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

হবিগঞ্জ : মাধবপুরের মাদক কারবারি আইয়ুব আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার সীমান্তবর্তী এলাকা আলীনগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাধবপুর থানার ওসি মোকতাদির হোসেন জানান, আইয়ুব আলী উপজেলার আলীনগর গ্রামের খেলু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আটটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশের নিয়মিত অভিযানে গত সোমবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে ২৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১৫ জন পরোয়ানাভুক্ত এবং ৯ জন নিয়মিত মামলার আসামি।

ফরিদপুর : সদরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকা থেকে গত সোমবার রাতে ২০৫ পিস ইয়াবাসহ গিয়াস উদ্দিন সরদার নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নামে সদরপুর থানায় মামলা হয়েছে। সে উপজেলার সতেররশি গ্রামের মৃত মজিদ সরদারের ছেলে। মঙ্গলবার আদালতের নির্দেশে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : পাংশা ও বালিয়াকান্দি থেকে হত্যা মামলার আসামি ও মাদক কারবারিসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের গতকাল সকালে আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য