kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


রামুতে সড়কে মিলল যুবকের গুলিবিদ্ধ লাশ

চার স্থানে আরো তিন মরদেহ, এক খুন

প্রিয় দেশ ডেস্ক   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কক্সবাজারের রামুতে সড়কে যুবকের গুলিবিদ্ধ এবং টেকনাফে রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুরের সালথায় গৃহবধূর গলা এবং হাত-পায়ের রগ কাটা মরদেহ পাওয়া গেছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁর ভাশুরের ছেলেকে আটক করেছে পুলিশ। অন্যদিকে মাদারীপুর সদরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া কুমিল্লা সদরে খামার কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

টেকনাফ (কক্সবাজার) : রামু উপজেলার পানেরছড়া এলাকায় ঈদগড়-ঈদগাঁও সড়ক থেকে রাহাত উল্লাহ নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে। দুই পক্ষের গোলাগুলিতে তিনি নিহত হয়েছেন বলে পুলিশের ধারণা। গতকাল মঙ্গলবার সকালে তাঁর লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাহাত উল্লাহ পূর্ব গজালিয়া এলাকার আলী আহাম্মদের (মৃত) ছেলে। এদিকে গতকাল ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ওয়াব্রাং ব্রিজ এলাকায় মোহাম্মদ কাশিম নামের এক রিকশাচালকের ক্ষতবিক্ষত লাশ পাওয়া গেছে। পুলিশের ধারণা, সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন।

কুমিল্লা : সদর উপজেলার সমুহারপাড় এলাকায় গত সোমবার রাতে মাহবুবুল ইসলাম কালু নামের এক খামার কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। কালু উপজেলার দৈয়ারা গ্রামের আবদুল লতিফের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কমলাপুর গ্রামের ফয়েজ আহমেদের ছেলে আরিফুল ইসলামের মালিকানাধীন মুরগি ও মাছের খামারে কর্মচারী হিসেবে কাজ করতেন মাহবুবুল ইসলাম কালু। খামারের মালিক প্রায় দুই মাস আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে আছেন। খামার পাহারা দেওয়ার জন্য এর পাশে নির্মিত একটি ঘরে রাতে একা থাকতেন কালু। সোমবার রাতে দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে হত্যা করে। পরদিন মঙ্গলবার সকালে স্থানীয়রা তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি আবদুর রব জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। তদন্ত চলছে।

মাদারীপুর : সদর উপজেলার বড় মেহের গ্রামে শ্বশুরবাড়ি থেকে লিপি আক্তার নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধার করা হয়। লিপি কাতারপ্রবাসী মো. আজিজুল বেপারীর স্ত্রী। তিনি আত্মহত্যা করেছেন। তবে এর কারণ সম্পর্কে জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে সদর থানার ওসি জিয়াউর মোর্শেদ জানান।

ফরিদপুর : সালথা উপজেলার কানাইরগট্টি গ্রামের একটি ধানক্ষেত থেকে গতকাল মঙ্গলবার সকালে রেশমা বেগম নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর হাত ও পায়ের রগও কাটা ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর ভাশুরের ছেলে সাব্বিরকে আটক করেছে পুলিশ। রেশমার সঙ্গে সাব্বিরের দ্বন্দ্ব ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।


মন্তব্য