kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা) রূপগঞ্জ ও মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



আশুলিয়ায় ইয়াবাসহ মকবুল হোসেন নামের এক যুবককে আটক করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার সকালে আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জহুরুল হক জানান, কয়েক দিন ধরে আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল মকবুল। ১৫০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৯ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সবজেল মিয়া জানান, ওই নারী চনপাড়াসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল। গতকাল ভোরে ১০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এদিকে রূপগঞ্জের গোলাকান্দাইল নীলভিটা এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন মামলার এক সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সফিক আহম্মেদ নামের ওই আসামিকে সোমবার দুপুরে গ্রেপ্তার করা হয়। সফিক কক্সবাজারের চকরিয়ার হারভাঙ্গা এলাকার সৈয়দ আহাম্মদের ছেলে।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এএসআই) খান শহিদুল হক জানান, ২০১৪ সালের জুন মাসে সফিক আহম্মেদের প্রথম স্ত্রী শাহানারা বাদী হয়ে চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে যৌতুকের মামলা করেন। ওই মামলায় কক্সবাজার জেলা আদালত সফিক আহম্মেদকে এক বছরের বিনা শ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেন। এর পর থেকেই তিনি পলাতক ছিলেন। সোমবার তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের ভাড়ালিয়া বাজার থেকে জাল টাকাসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

এসআই আমিনুল ইসলাম জানিয়েছেন, তাদের কাছ থেকে এক হাজার টাকার ১৪টি জাল নোট পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রক্রিয়া চলছে।


মন্তব্য