kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ব্রহ্মপুত্রে ডুবে তিন শিক্ষার্থীর মৃত্যু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দৌলরদী গ্রামে গতকাল সোমবার বিকেলে পানিতে ডুবে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই তিন শিক্ষার্থীর লাশ একনজর দেখার জন্য শত শত মানুষ নদীর পারে ভিড় জমায়।

নিহত পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের কুমারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও দৌলরদী গ্রামের জালাল উদ্দিনের মেয়ে সাবিকুন নাহার (৮) গতকাল বিকেলে পাশের ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। সে পানিতে তলিয়ে গেলে তার সহপাঠী একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ও একই গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মিথিলা আক্তার (৬) ও একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র মোজাম্মেলের ছেলে নীরব হোসেন (৭) তাকে উদ্ধার করতে গিয়ে তারাও পানিতে তলিয়ে যায়। খোঁজ না পেয়ে নদীতে গিয়ে তাদের লাশ ভাসতে দেখে এলাকাবাসী। তাদের উদ্ধার করে প্রথমে নয়াপুর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকার মাতুয়াইল এলাকার মাতৃ ও শিশু ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কারাদণ্ড : সোনারগাঁয় মাদক কারবারের অভিযোগে হিরু মিয়া (৪৫) নামের একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বিকেলে আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম জাকারিয়া।


মন্তব্য