kalerkantho


বিএনপি-জামায়াতের নেতাসহ গ্রেপ্তার ৩৪

প্রিয় দেশ ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের একাধিক নেতাকর্মীসহ ৩৪ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক ও অস্ত্র জব্দ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গা পৌর কার্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে একটি ওয়ান শ্যুটারগান, দুটি কার্তুজসহ এম কামরুজ্জামান নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি উপজেলার মানিকদহ ইউনিয়নের ফাজিলপুর গ্রামের এস এম শহীদুজ্জামানের ছেলে। গত রবিবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া একই দিন দুপুরে আলাদা অভিযানে উপজেলার হাসামদিয়া এলাকা থেকে ৩০২ পিস ইয়াবাসহ রাজীব চোকদার নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উভয়ের নামে ভাঙ্গা থানায় অস্ত্র ও মাদক আইনে আলাদা দুটি মামলা হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জ শহরতলির আলম বাজার থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গত রবিবার রাত ১১টার দিকে তাদের আটক করা হয়। পুলিশ জানিয়েছে, নিজেকে যুবলীগের নেতা পরিচয় দিয়ে এস এম ইউসুফ দীর্ঘদিন ধরে আলম বাজারে জুয়ার আসর চালিয়ে আসছিল। রবিবার রাতে অভিযান চালিয়ে তাকেসহ অন্যদের আটক করা হয়।

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলা থেকে বিদেশি পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী জাবেদ উদ্দিন সুজন ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ছোরা ও দুটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়। আটককৃত অন্য দুজন হলো ইমাম উদ্দিন ও রাসেল।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর পৌর এলাকার পূর্ব বাজার থেকে বিমল চন্দ্র সাহা নামের এক ব্যক্তিকে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার শীর্ষ স্বর্ণ চোরাকারবারি মিলন পাল ওরফে গোল্ডেন মিলনকে গত রবিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

নাটোর : নাশকতার মামলায় নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা জিয়াউল হক জিয়া ও তাঁর বাবাকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার সাঁতারভাগ গ্রামের বাড়ি থেকে তাঁদের আটক করা হয়। জিয়াউল হক জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও শিবিরের সাবেক জেলা সভাপতি।

নওগাঁ : সাপাহার উপজেলায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ আব্দুর রাজ্জাক নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সদর উপজেলার কাদিমীপুর (কিত্তিপুর) গ্রামের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ : সোনামসজিদ স্থলবন্দর থেকে আসা আমদানীকৃত পেঁয়াজবোঝাই একটি ট্রাক তল্লাশি চালিয়ে ৯৩৪ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে র‌্যাব। সোমবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রেহায়চর নতুন স্টেয়ািমের সামনে এ অভিযান চালানো হয়।

কিশোরগঞ্জ : করিমগঞ্জে দেশীয় অস্ত্রসহ বিএনপির পাঁচ কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সুমনের ছোট ভাই তাওসিদ কবীর সায়েম, তাঁর সহযোগী আবুল কালাম, মন্টু মিয়া, শান্ত মিয়া এবং সবুজ মিয়া। সোমবার নিয়ামতপুর দেওপুর গ্রাম থেকে তাঁদের আটক করা হয়।


মন্তব্য