kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


হত্যার আসামিসহ গ্রেপ্তার ৬২

প্রিয় দেশ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার এক আসামিসহ একাধিক মামলা ও অভিযোগে ৬২ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জে পুলিশের নিয়মিত অভিযানে ১২ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গত শনিবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ১০ লিটার চোলাই মদসহ মো. আবুল কাশেম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে দুর্গারামপুর গ্রামের ওই ব্যক্তিকে ভোলাচং পশ্চিমপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে একই রাতে ১৬২ পিস ইয়াবাসহ বগডহর গ্রামের আব্দুল হান্নানকে নৌকাঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার পর দুজনকেই রবিবার আদালতে পাঠানো হয়েছে।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে শাশুড়িকে পিটিয়ে হত্যা করার মামলায় জামাতা মজনুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে সখীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চৌরাস্তা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মজনু ওই ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামের আবদুল বাছেদ তালুকদারের ছেলে। গত ১ সেপ্টেম্বর বিকেলে মজনু মিয়ার লাঠির আঘাতে তার শাশুড়ি সখিনা বেগমের (৫০) মৃত্যু হয়। এ ঘটনায় সখিনার ভাই শুকুর মামুদ মজনুকে একমাত্র আসামি করে সখীপুর থানায় একটি হত্যা মামলা করেন।

দাউদকান্দি (কুমিল্লা) : তিতাস উপজেলা থেকে আড়াই কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার মামলার পর তাদের কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার মজিদপুর গ্রামের কালু মেম্বারের ছেলে আনোয়ার হোসেন আলম, শোলাকান্দি গ্রামের জহির মিয়ার ছেলে রুবেল এবং একই গ্রামের মজিব ভুঁইয়ার ছেলে সুমন ভুঁইয়া।

সুনামগঞ্জ : সুনামগঞ্জ শহরতলির জলিলপুর এলাকা থেকে রবিবার ভোরে দেশীয় শ্যুটার গানসহ আকিল মিয়া নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। রবিবার দুপুরে তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

সাতক্ষীরা : জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের তিন নেতাকর্মীসহ ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। গত শনিবার সন্ধ্যা থেকে গতকাল রবিবার বিকেল পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়।

ফরিদপুর : ভাঙ্গা ও মধুখালী উপজেলায় আলাদা অভিযান চালিয়ে এক হাজার ২৪৮ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। দুজনের নামে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা করেছে র‌্যাব।

রংপুর অফিস : পীরগঞ্জে বিপুল পরিমাণ বিদেশি ডলারসহ প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার বিকেলে তাদের গ্রেপ্তারের পর জেলহাজতে পাঠানো হয়েছে। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য