kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমার নদে নববধূর বস্তাবন্দি লাশ

চার স্থানে আরো তিন মরদেহ, এক খুন

প্রিয় দেশ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



মাগুরার শ্রীপুরে কুমার নদ থেকে নববধূর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তাঁর স্বামীকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রামের বাঁশখালীতে কালভার্টের নিচে তরুণীর জবাই করা মরদেহ পাওয়া গেছে। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়াও দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের হাতে গৃহবধূ খুন হয়েছেন।

মাগুরা : শ্রীপুর উপজেলার হাজরাতলা এলাকায় কুমার নদ থেকে চম্পা রানী বিশ্বাস নামের এক নববধূর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে লাশটি উদ্ধারের পর মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নববধূর স্বামী বিজন বিশ্বাসকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানান শ্রীপুর থানার ওসি রেজাউল ইসলাম।

ব্রাহ্মণবাড়িয়া : পৌর এলাকার ভাদুঘর থেকে গত শনিবার বিকেলে অজ্ঞাতপরিচয় এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

হবিগঞ্জ : শহরতলির পোদ্দারবাড়ী এলাকায় একটি ভবনের ছাদ থেকে জাবেদ মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জাবেদ শহরের শায়েস্তানগর এলাকার জিলু মিয়ার ছেলে।

বাঁশখালী (চট্টগ্রাম) : বাঁশখালী উপজেলার বাহারছড়া গ্রামে একটি কালভার্টের নিচে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (২৫) জবাই করা লাশ পাওয়া গেছে। গতকাল রবিবার বিকেলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

দিনাজপুর : ঘোড়াঘাট উপজেলায় জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের পিটুনিতে আহত গৃহবধূ আলেয়া বেগমের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলেয়া উপজেলার হাটপাড়া গ্রামের আলম মিয়ার স্ত্রী। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য