kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৫৭

প্রিয় দেশ ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অভিযোগে ৫৭ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাঁদের মধ্যে হবিগঞ্জের লাখাই উপজেলা জামায়াতের সেক্রেটারি লুত্ফুর রহমানও রয়েছেন।

নাশকতায় জড়িত থাকার অভিযোগে মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

শেরপুর : শেরপুরে আলাদা অভিযান চালিয়ে ছয় জুয়াড়িসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাদের নামে থানায় মামলা হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর থেকে হত্যা মামলার আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো রতনকান্দি গ্রামের রন্জু, কান্দাপাড়া গ্রামের নাজিম শেখ ও রাউতারা গ্রামের মো. মোক্তার খান। গতকাল শনিবার তাদের গ্রেপ্তার করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় জাল টাকাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো বাউফলের চর আলগী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে জাফর ইকবাল মনসুর, দাসপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে মো. সালাম ও কলাপাড়ার খাজুরা গ্রামের হাজি আমজেদ আলী ফকিরের ছেলে কালাম ফকির। গত শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

মণিরামপুর (যশোর) : মণিরামপুর থেকে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। দুজনের নামে মামলা হয়েছে।

পাবনা (আঞ্চলিক) : পাবনার বেড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. এনামুল হক শামিমকে দুদকের করা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টায় পৌর কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ : পৌর এলাকার নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকা থেকে গতকাল শনিবার এক হাজার ৫০০ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলো ঢাকার যাত্রাবাড়ী এলাকার সফিকুল ইসলামের ছেলে সেন্টু মিয়া ও জুরাইন এলাকার আবু তাহেরের ছেলে ফরিদ আলী। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

সাতক্ষীরা : পুলিশের বিশেষ অভিযানে ২৭ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার বিকেল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

লক্ষ্মীপুর : রায়পুর উপজেলা থেকে শিবকালী মূর্তিসহ শহিদ আলী সরদার নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। শনিবার বিকেলে র‍্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কম্পানি অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। শহিদ আলীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

হবিগঞ্জ : নাশকতায় জড়িত থাকার অভিযোগে লাখাই উপজেলা জামায়াতের সেক্রেটারি লুত্ফুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তাকে উপজেলার মুড়াকড়ি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে সাত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৫৭


মন্তব্য