kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ময়মনসিংহে পত্রিকা অফিসে হামলার নিন্দা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ময়মনসিংহে দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেস অফিসে হামলা ও ভাঙচুরের তীব্র নিন্দা এবং হামলাকারীদের শাস্তির দাবি জানিয়েছে সাংবাদিক সংগঠনগুলো। গতকাল শুক্রবার সকালে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংগঠনগুলোর এক যৌথ সভায় সাংবাদিক নেতারা এ দাবি জানান।

সভায় প্রেস ক্লাব, সাংবাদিক ইউনিয়ন, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রিপোর্টার্স ইউনিটি, সংবাদপত্র শিল্প মালিক সমিতি ও সংবাদপত্র সম্পাদক পরিষদের জেলা নেতারা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাংবাদিক আতাউল করিম খোকন, মীর গোলাম মোস্তফা, মোশাররফ হোসেন, সাইফুল ইসলাম, অমিত রায়, আ ন ম ফারুক প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে হামলাকারী মালিক মো. শহিদুল্লাহর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পদ বাতিলের দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মালিক মো. শহিদুল্লাহ ও তাঁর সঙ্গীরা দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেস অফিসে হামলা ও ভাঙচুর করে। এ সময় পত্রিকাটির সম্পাদক আবু সালেহ মো. মুসাসহ কর্মরত সাংবাদিকদের অকথ্য ভাষায় গালাগাল এবং মারধর করে।


মন্তব্য