kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন ডাকাত নিহত

ঝিনাইদহ প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঝিনাইদহ-যশোর মহাসড়কে কালীগঞ্জ উপজেলার পিরোজপুর কড়াইতলায় গতকাল শুক্রবার ভোরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তিকে ডাকাত সদস্য বলে দাবি করছে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, একদল ডাকাত গাছ কেটে সড়কে ফেলে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় কালীগঞ্জ থানার একদল টহল পুলিশ ঘটনাস্থলে কাছাকাছি পৌঁছে। ডাকাতদল টের পেয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে হাতবোমা ছুড়ে মারে। এ সময় পুলিশ গুলি চালায়। ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে কয়েক মিনিট গুলি বিনিময়ের একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ এক ডাকাত সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান, এক রাউন্ড গুলি, পাঁচটি ককটেল, ধারালো অস্ত্র, দড়ি ও গাছকাটা করাত উদ্ধার করে। এ ঘটনায় আল-আমিন ও রতন নামের দুই পুলিশ কনস্টেবল আহত হন।

গতকাল বিকেল ৩টায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য