kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বাহুবলে চার শিশু হত্যা

মামলাটি এখন শিশু আদালতে

হবিগঞ্জ প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চাঞ্চল্যকর চার শিশু হত্যা মামলা নারী ও শিশু আদালত থেকে শিশু আদালতে স্থানান্তর করা হয়েছে। আগামী ৭ সেপ্টেম্বর অভিযোগ গঠনের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

বিবাদীপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতদের বয়স বিবেচনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহ এ আদেশ দেন।

গতকাল বৃহস্পতিবার মামলার নির্ধারিত তারিখে কারাগারে থাকা সব আসামিকে আদালতে হাজির করা হয়। বাদীপক্ষ অভিযোগ গঠনের আবেদন করলে বিচারক মামলাটি শিশু আদালতে স্থানান্তর করেন। বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো জানান, হবিগঞ্জে যেহেতু শিশু আদালতের বিচারক নেই, তাই আপাতত অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীন হয়তো মামলাটি পরিচালনা করবেন। সবার প্রত্যাশা, মামলাটি দ্রুত নিষ্পত্তি হবে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট আবুল হাশেম মোল্লা মাসুম জানান, শিগগিরই হবিগঞ্জে শিশু আদালতের বিচারক নিয়োগ করা হবে। বিচারক এলে মামলাটি দ্রুত নিষ্পত্তি হবে। সাধারন মামলাগুলোর জন্য দীর্ঘ সময় পর পর তারিখ পড়লেও এ মামলার তারিখ ঘন ঘন হবে। প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু নিখোঁজ হয়। ১৭ ফেব্রুয়ারি বাড়ির পাশে মাটিতে পোঁতা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।


মন্তব্য