kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


নরসিংদী, হবিগঞ্জে দুই ছাত্রের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নরসিংদীর শিবপুরে নিখোঁজের দুই দিন পর পুকুরে স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে নিখোঁজের চার দিন পর হবিগঞ্জের বাহুবলে রেললাইনের পাশে পাওয়া গেছে আরেক স্কুল ছাত্রের মরদেহ। কুমিল্লার মুরাদনগরে উদ্ধার হয়েছে বৃদ্ধার লাশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

নরসিংদী : শিবপুর উপজেলায় নিখোঁজের দুই দিন পর বাপ্পী ভূঞা নামের এক স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ পাওয়া গেছে পুকুরে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্বেরগাঁও গ্রামের বড় বাড়ির সামনে একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। বাপ্পী পূর্বেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে গিদ্দাপাড়া গ্রামের কাউসার ভূঞার ছেলে। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বাপ্পী পড়ালেখার ফাঁকে বাড়ির পাশের একটি মুরগির খামারে কাজ করত। গত মঙ্গলবার রাতে খামারের মালিক ফেরদৌসী বেগম গাড়িতে মুরগি তুলে দেওয়ার জন্য বাপ্পিকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। এরপর থেকে সে নিখোঁজ থাকে। ছেলেকে না পেয়ে কাউসার ভূঞা এলাকায় মাইকিং করেন। পরে বৃহস্পতিবার দুপুরে পূর্বেরগাঁও বড় বাড়ির সামনে একটি পুকুরে বাপ্পীর বস্তাবন্দি লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা বলেন, ‘শিশুটিকে মারার কোনো কারণ নেই, আক্রোশেরও কারণ নেই। গোপন কিছু দেখে ফেলায় তাকে হত্যা করা হতে পারে বলে আমাদের ধারণা। ’ এদিকে শিবপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, বাপ্পীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুরগির খামারের মালিক ফেরদৌসী বেগম ও তাঁর মা সাফিয়া খাতুনকে আটক করা হয়েছে। ছেলেটির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

হবিগঞ্জ : নিখোঁজের চার দিন পর বাহুবল উপজেলার রশিদপুরে রেললাইনের পাশ থেকে বাবলু সরকার নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ। বাবলু হবিগঞ্জ শহরের নোয়াবাদ এলাকার উপানন্দ সরকারের ছেলে। সে হবিগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল। এ ব্যাপারে ওই ছাত্রের চাচা নিতাই সরকার জানান, গত শনিবার সকালে সিলেটে চাচাতো ভাইয়ের বাসায় বেড়াতে যায় বাবলু। পরদিন রবিবার সকালে সেখান থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। গতকাল সকালে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ রশিদপুরে রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করে। বাবলুকে ট্রেনের নিচে ফেলে হত্যা করা হয়েছে বলে নিতাই সরকারের অভিযোগ।

মুরাদনগর (কুমিল্লা) : মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামের একটি খাল থেকে গতকাল বৃহস্পতিবার সকালে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধার (৮০) লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য