kalerkantho


হত্যার আসামিসহ গ্রেপ্তার ৮৩

প্রিয় দেশ ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার একাধিক আসামিসহ ৮৩ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নীলফামারী : সদর উপজেলায় ভ্যানচালক সুবিত চন্দ্র রায় হত্যা মামলার প্রায় তিন মাস পর চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে তিন গ্রাম হেরোইনসহ মনির হোসেন নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে সখীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী : সদর উপজেলা থেকে গত মঙ্গলবার রাতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি বাবু খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল তাকে আদালতে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

সাভার (ঢাকা) : সাভার ও আশুলিয়া থেকে মাদকসহ দুজনকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুরে সাভারের ভাকুর্তা ও আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ ) : শাহজাদপুর থেকে হত্যা মামলার আসামি সাইফুল ইসলাম ও নূরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা উপজেলার রতনকান্দি গ্রামের নৌকারমাঝি আব্দুস সালাম হত্যা মামলার সন্দেহভাজন আসামি।

সুনামগঞ্জ : অবৈধভাবে ভারতীয় চার লাখ রুপি রাখার অভিযোগে তাহিরপুর সীমান্ত থেকে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি। বুধবার সকালে মোশারফ হোসেন নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।

দাউদকান্দি (কুমিল্লা) : দাউদকান্দির বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকসহ চারজনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার ইছাপুর, ইলিয়টগঞ্জ ও গৌরীপুর বাসস্ট্যান্ড থেকে গৌরীপুর ফাঁড়ি পুলিশ তাদের আটক করে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আফজাল সরদার নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

সাতক্ষীরা : বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের চার নেতাকর্মীসহ ৪৯ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলার কামারখালীতে প্রতিপক্ষকে গুলি করার সময় সাদ্দাম হোসেন নামের এক যুবক জনতার হাতে আটক হয়েছে। পরে তাকে গাংনী থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তার কাছে থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।

গাইবান্ধা : সদর উপজেলার ব্রহ্মপুত্র চরে ডাকাত সর্দার আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতদের ব্যবহৃত একটি নৌকাও জব্দ করা হয়।


মন্তব্য