kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


নারী নিরাপত্তাকর্মীসহ মিলল দুজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



আশুলিয়ায় নারী নিরাপত্তাকর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মুন্সীগঞ্জের সিরাজদিখানে মহাসড়কের পাশে পাওয়া গেছে বৃদ্ধের মরদেহ। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সাভার (ঢাকা) : আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় গত শুক্রবার সন্ধ্যায় রুমের তালা ভেঙে রূপালী বেগম নামে এক নারী নিরাপত্তাকর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রূপালী নরসিংদীর রায়পুরার তোলাতুলি গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, চার মাস আগে রুমটি ভাড়া নিয়েছিলেন রূপালী। স্থানীয় এলিট ফোর্স নামের একটি প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন তিনি। এদিকে আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির জানান, তালা লাগানো একটি রুম থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমটির তালা ভেঙে ওই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে তাঁকে কে বা কারা হত্যা করে রুমটিতে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।  

মুন্সীগঞ্জ : সিরাজদিখান উপজেলার তালুকদার ফিলিং স্টেশনের কাছে ঢাকা-মাওয়া মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের (৬০) লাশ উদ্ধার করা হয়েছে। হাইওয়ে থানা পুলিশ গতকাল শনিবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই বৃদ্ধের শরীর ও মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন।


মন্তব্য