kalerkantho


দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

ভোলা ও সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ০০:০০



ভোলায় মেঘনা নদীর পাড় ভেঙে পানিতে পড়ে শেরু (১২) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই শিশু।

গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের রূপাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, গতকাল দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের রূপাপুর গ্রামের শেরু, ইব্রাহিম ও আল-আমিন মেঘনা নদীর পাড়ে খেলছিল। এ সময় নদীর তীব্র স্রোতে হঠাৎ পাড় ভেঙে তারা পানিতে পড়ে ডুবে যায়। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসক শেরুকে মৃত ঘোষণা করেন। সে রাজাপুর ইউনিয়নের রূপাপুর গ্রামের সিজাউদ্দিনের ছেলে। আহত অন্য দুই শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, টাঙ্গাইলের সখীপুরে খেলার ছলে গলায় ফাঁস লেগে হীরা নামের (৯) এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার প্রতিমা বংকী গ্রামে এ ঘটনা ঘটে।

হীরা একই গ্রামের ভুলু মিয়ার ছেলে ও প্রতিমা বংকী ফাজিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র। পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে হীরা তার ছোট ভাই সোহাগকে (৫) নিয়ে ঘরের ভেতর খাটের স্ট্যান্ডের সঙ্গে রশি নিয়ে ‘ফাঁসি ফাঁসি’ খেলছিল। একপর্যায়ে খাট থেকে পড়ে গেলে হীরার গলায় ফাঁস লাগে। বড় ভাইকে ছটফট করতে দেখে সোহাগ তাদের মাকে ডেকে আনে। হীরাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


মন্তব্য