kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


নারায়ণগঞ্জে শিশু ধর্ষিত ধর্ষক ধরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জে ধর্ষণের শিকার পাঁচ বছরের এক শিশুকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল বুধবার দুপুরে শহরের শহীদনগর আলআমিন রোড ডিয়ারা সুকুমপট্টি এলাকায় ওই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুটির মা জানান, বুধবার দুপুর পৌনে ১২টার দিকে পাশের বাড়ির জেসমিনের সঙ্গে খেলছিল তাঁর মেয়ে। দীর্ঘ সময়েও বাসায় না ফেরায় মেয়েকে খুঁজতে বের হন তিনি। পরে খবর পেয়ে দুলাল হোসেনের ঘর থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

শিশুটির বাবা জানান, তাঁর মেয়েকে টাকার প্রলোভন দেখিয়ে লম্পট দুলাল তার ঘরে নিয়ে নির্যাতন করেছে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করার পর তাঁর মেয়ে পুরো ঘটনা খুলে বলেছে।

এলাকার বাসিন্দা রহমত আলী বলেন, ‘ধর্ষণের খবর পেয়ে আমরা কয়েকজন মিলে লম্পট দুলালকে আটক করি। তাকে বেঁধে একটি ঘরে আটকে রেখে পুলিশে খবর দেই। পরে পুলিশ এসে দুলালকে নিয়ে যায়। ’

নারায়ণগঞ্জ ১০০ শয্যার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তানিয়া আফসার বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হচ্ছে। শিশুটির অবস্থা খুবই গুরুতর।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে দুলালকে আটক করা হয়েছে। দুলালের গ্রামের বাড়ি দিনাজপুরে। সে তিন সন্তানের বাবা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য