kalerkantho


বাবা-ছেলেসহ নিহত ৬, আহত ১৩

সড়ক দুর্ঘটনা

প্রিয় দেশ ডেস্ক   

৩০ মার্চ, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর গোয়ালন্দে গতকাল মঙ্গলবার নারীসহ তিনজন নিহত ও সাতজন আহত হয়েছে। একই দিন যশোরের ঝিকরগাছায় বাবা-ছেলে ও নওগাঁয় ট্রাক্টরচালক নিহত এবং হবিগঞ্জে চার কলেজ শিক্ষার্থী আহত হয়েছে।

রাজবাড়ী : ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর চরখানখানাপুর ইটভাটা এলাকায় ট্রাক ও মাহেন্দ্রর (থ্রি-হুইলার) মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার হলদিবাড়ী কমলদা গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে লুত্ফা বেগম (২৫), আব্দুল হাকিম (৫০) ও মহেন্দ্রচালক ওহিদ। হাকিম ও ওহিদের ঠিকানা জানা যায়নি।

আহতরা হলেন ঢাকা সাভার রেডিও কলোনির হাবিবুল্লাহ শিকদারের ছেলে মামুন শিকদার (৩২), গোয়ালন্দ উপজেলার হাউলি কেউটিল গ্রামের মনিরউদ্দিনের ছেলে মো. আরিফ (২৬), আরিফের স্ত্রী রেনু (২২), তাঁদের দেড় বছর বয়সের ছেলে আরাফাত, ফরিদপুর সদর উপজেলার শিবরামপুরের মানিক জমাদারের ছেলে আব্দুস সামাদ (২২), ওয়াহিদ (৪০) ও অজ্ঞাতপরিচয় একজন। সবাইকে গোয়ালন্দ উপজেলা ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোয়ালন্দ মোড় হাইওয়ে থানার এসআই মহিউদ্দিন জানান, পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

নওগাঁ : গতকাল সকালে নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের তেনাপীর মোড়ে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ওই ট্রাক্টরের চালক নিহত ও দুই সহকারী আহত হন। নিহত আজগর আলী মিলনের (২৮) বাড়ি মান্দা উপজেলার চককেশব গ্রামে। আহত দুই সহকারী একই গ্রামের হেলাল উদ্দিন (২০) ও মতিউর রহমান (১৫)। তারা ট্রাক্টরটিতে চকসিতার রফিকুল ইসলামের ভাটা থেকে ইট নিয়ে ঝাজিরা গ্রামে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়ে।

যশোর : ঝিকরগাছায় বাসের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। গতকাল বিকেলে যশোর-বেনাপোল মহাসড়কের হাজেরালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বেনাপোল বাজার এলাকার বাসিন্দা মোশাররফ হোসেন (৫২) ও তাঁর ছেলে রনি (৩০)। ঝিকরগাছা থানার ওসি মোল্লা খবির আহমদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

হবিগঞ্জ : গতকাল সকালে বাহুবলের জাঙ্গালিয়া নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-মাইক্রোবাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে বাহুবল কলেজের চার ছাত্রছাত্রী আহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত ছাত্রছাত্রীরা এক ঘণ্টা মহাসড়কটি অবরোধ করে বিক্ষোভ করেছে। আহতরা হলো অটোরিকশাযাত্রী দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নিসফা আক্তার, সুমনা আক্তার, তহুরা আক্তার ও এইসএচসি পরীক্ষার্থী রাহাদ মিয়া।


মন্তব্য