kalerkantho


মাদারীপুরে যুবক খুন

তিন স্থানে মিলল আরো তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৩০ মার্চ, ২০১৬ ০০:০০



মাদারীপুরের বড় মেহের গ্রামে গত সোমবার রাতে এক যুবক খুন হয়েছেন। বগুড়ার শাজাহানপুর, কুষ্টিয়ার ভেড়ামারা ও নওগাঁর রানীনগরে মঙ্গলবার তিন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মাদারীপুর : নিহত এমরান মাতুব্বর (২৫) সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের গ্রামের মাকসুদা বেগম ও ইদ্রিস মাতুব্বরের ছেলে। পারিবারিক, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এমরান মাতুব্বর দীর্ঘদিন ধরে মাদকাসক্ত অবস্থায় পরিবারের সদস্যদের অত্যাচার করতেন। গত সোমবার রাতে পরিবারের সদস্যদের দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে আসেন এমরান। এ সময় পরিবারের লোকজন বাধা দেয়। দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির একপর্যায়ে বড় ভাই এমরান মাতুব্বরের মাথায় দায়ের কোপ লাগে। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল মঙ্গলবার সকালে ঢাকা নেওয়ার পথে এমরান মারা যান। এ ঘটনায় মাকসুদা বেগম ও ইদ্রিস মাতুব্বরকে জিজ্ঞাসাবাদের জন্য মাদারীপুর সদর থানায় নিয়ে আসে পুলিশ। এমরানের ছোট ভাই এনামুল মাতুব্বর পলাতক রয়েছে। মাকসুদা বেগম বলেন, ‘আমার সন্তানকে আমি নিজ হাতে খুন করেছি। ও একটা অমানুষ। ’ তবে সদর থানার এসআই শ্যামল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন এমরান। সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, ‘এ ঘটনায় হত্যায় ব্যবহূত ধারালো দা জব্দ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’

বগুড়া : শাজাহানপুরের বেজোড়া জামতলা এলাকা থেকে গতকাল দুপুরে সিএনজিচালিত অটোরিকশাচালক মেহেবুল ইসলামের (২৫) মুখ-হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। মেহেবুল বগুড়ার মালগ্রাম কলেজপাড়া গ্রামের অটোচালক আব্দুর রহমানের ছেলে। তিনি ভাড়ায় অটোরিকশা চালাতেন। স্বজনদের দাবি, অটোরিকশা ছিনতাইয়ের পর মেহেবুলকে হত্যা করা হয়েছে। শাজাহানপুর থানার ওসি আলমগীর হোসেন জানান, মেহেবুলের বুকের বাঁ পাঁজরে ছুরিকাঘাতের চারটি চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আব্দুর রহমান জানান, সোমবার বিকেলে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন মেহেবুল। রাত ৮টার পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া : গতকাল সকালে ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকায় একটি লিচুবাগান থেকে ইজিবাইকচালক সুজন সিকদারের (২৮) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কুষ্টিয়া শহরের কোর্টপাড়ার সুখনগর বস্তির মঞ্জিল সিকদারের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভেড়ামারা থানার ওসি শহীদুল ইসলাম শাহীন জানান, সুজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। তাঁর পেট ও পিঠেও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নওগাঁ : রানীনগরের খেজুরতলা এলাকায় রেললাইনের পাশ থেকে গতকাল সকালে মো. শাহীর (১৯) নামের এক তরুণের মৃতদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। শাহীন উপজেলার কুজাইল গ্রামের মতিয়ার হোসেনের ছেলে। সান্তাহার রেলওয়ে থানার (জিআরপি) উপপরিদর্শক আসাদুল হক জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা করার প্রক্রিয়া চলছে।


মন্তব্য