kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


জামায়াত নেতাসহ আটক ৩৬

প্রিয় দেশ ডেস্ক   

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে জামায়াতের একাধিক নেতাকর্মীসহ বিভিন্ন অভিযোগে ৩৬ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় কয়েকজন মাদক বিক্রেতার কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : সুন্দরগঞ্জের তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ গ্রামের জামায়াতকর্মী আব্দুল হান্নান, হুমায়ুন কবিরসহ বিভিন্ন স্থান থেকে ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার বিকেল থেকে সোমবার সকাল পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ : জেলা জামায়াতের নায়েবে আমির ও শিবগঞ্জ উপজেলা পরিষদের বরখাস্তকৃত চেয়ারম্যান কেরামত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় আরো দুই জামায়াতকর্মীকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাওরাঞ্চল : নেত্রকোনার মোহনগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামি ইউপি সদস্য শাখাওয়াত হোসেনকে (৪৭) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে বড়কাশিয়া গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বড়কাশিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা এক নারী বাদী হয়ে গত বছরের ২৮ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাখাওয়াতকে আসামি করে মোহনগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। সোমবার সকালে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

চাঁদপুর : চাঁদপুরে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার সকালে তাদের আটক করা হয়।

মাদারীপুর : কালকিনির সিডিখান ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রাম থেকে গত রবিবার সন্ধ্যায় ১০০ পিস ইয়াবাসহ শহিদুল বেপারী ও মুরাদ সিকদার নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ : কালীগঞ্জ শহরের কলেজপাড়া থেকে সোমবার ভোরে পাঁচটি হাতবোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ হাবিবুর রহমান নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।  

পাবনা (আঞ্চলিক) : পাবনার সাঁথিয়া থেকে সোমবার ভোরে অস্ত্র, গুলিসহ চরমপন্থী দলের আঞ্চলিক নেতা বোমারু জানে আলম ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯ রাউন্ড তাজা গুলিসহ একটি দেশি পাইপগান উদ্ধার করা হয়েছে।


মন্তব্য