kalerkantho


তিনজনের জেল, আট ব্যবসায়ীকে জরিমানা

প্রিয় দেশ ডেস্ক   

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



বিভিন্ন অভিযোগে নোয়াখালী, ফরিদপুর ও হবিগঞ্জে তিন ব্যক্তিকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভোলায় জরিমানা করা হয়েছে আট ব্যবসায়ীকে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নোয়াখালী : সেনবাগ উপজেলায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে জাফর আহাম্মেদ (২০) নামের এক তরুণকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। গতকাল সোমবার সেনবাগের ইউএনও আবু হাসান ছিদ্দিক এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত জাফর সুরাতপুর গ্রামের মীর হোসেনের ছেলে।

ফরিদপুর : নগরকান্দা উপজেলায় এক নারীকে যৌন হয়রানি করার দায়ে রুবেল মাতুব্বরকে (২৫) ১৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ইউএনও মো. আবদুল আজিজের ভ্রাম্যমাণ আদালত। গতকাল দণ্ডপ্রাপ্ত রুবেল মাতুব্বর ভাঙ্গা পৌর এলাকার কুঠিবাড়ি চরকান্দা গ্রামের বাসিন্দা। সূত্র জানায়, উপজেলা পরিষদ আবাসিক এলাকায় এক নারীকে লক্ষ্য করে রুবেল আপত্তিকর অঙ্গভঙ্গি করেছিল।

হবিগঞ্জ : মাধবপুরে মাদক কারবারের অভিযোগে ছয় মাসের কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম আব্দুল জাব্বার মিয়া (৫০)। রবিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই শাহ আলমের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। আব্দুল জাব্বারের বাড়ি মাধবপুরের কবিরপুর গ্রামে। অন্যদিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ সাইদ উদ্দিন বিশ্ববিদ্যালয় অ্যান্ড কলেজের সামনে থেকে মাদকসেবনের দায়ে আটক এক যুবককে তিন হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভোলা : ভোলা শহরে গতকাল খাদ্যে ভেজাল, মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি ও অপরিষ্কার পরিবেশে খাবার তৈরির অভিযোগে তৃপ্তি হোটেলের মালিক কামাল, হারুন অর রশিদ, নিজাম, সোহেল, নুরজাহান হোটেলের মালিক, আলাউদ্দিন হোটেলের মালিক, হোটেল রয়েলের মালিক ও তৃষ্ণা ফাস্টফুডের মালিককে এক লাখ ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মান্নান এ তথ্য জানান।


মন্তব্য