kalerkantho


যশোরে ছাত্র রাজৈরে যুবক খুন

মাধবপুরে শিশু মঠবাড়িয়ায় মিলল কৃষকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



আলাদা ঘটনায় যশোরে কলেজ ছাত্র ও মাদারীপুরের রাজৈরে যুবক খুন হয়েছে। হবিগঞ্জের মাধবপুরে নিখোঁজ শিশু ও পিরোজপুরে মঠবাড়িয়ায় কৃষকের লাশ পাওয়া গেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

যশোর : পূর্বশত্রুতার জেরে শহরের রায়পাড়ায় গত রবিবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হাসিব তরফদার নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। হাসিব শহরের রেলগেট চোরমারা দিঘি এলাকার আজিম তরফদারের ছেলে। সে যশোর সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল। স্থানীয় লোকজন জানায়, রাতে একটি মোটরসাইকেলে করে হাসিব ও তার দুই বন্ধু রায়পাড়ায় যায়। সেখানে দুর্বৃত্তরা হাসিবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, ‘হাসিবকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। ’

মাদারীপুর : রাজৈর উপজেলায় স্ত্রী ও তাঁর সাবেক প্রেমিকের ছুরিকাঘাতে টুটুল খালাসী নামের এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ গত রবিবার সন্ধ্যায় উপজেলার গোপালগঞ্জ গ্রামে শ্বশুরবাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় রাতেই তাঁর স্ত্রী রিমা আক্তারকে আটক করা হয়েছে। টুটুল উপজেলার দুর্গাবদ্দি গ্রামের দবির খালাসীর ছেলে। পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার টুটুল তাঁর স্ত্রী রিমাকে নিয়ে গোপালগঞ্জ গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। পরদিন রবিবার স্ত্রীর সাবেক প্রেমিক এনায়েতের সঙ্গে টুটুলের বাগিবতণ্ডা হয়। সন্ধ্যায় শ্বশুরবাড়িতে একটি ঘরের মধ্যে টুটুল ছুরিকাঘাতে আহত হন। এলাকার লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক টুটুলকে মৃত ঘোষণা করেন। এদিকে আটক রিমা জানান, ‘এনায়েত রবিবার বিকেলে আমার স্বামী টুটুলকে ঘুরতে নিয়ে অনেক আজেবাজে কথা বলেছে। এ কথা সইতে না পেরে আমার সামনে সে (টুটুল) নিজেই নিজের পেটে ছুরি মেরে আত্মহত্যা করেছে। ’ এ ব্যাপারে লাশ উদ্ধারকারী রাজৈর থানার উপপরিদর্শক (এসআই) কাজী রমজানুল হক জানান, অন্য কেউ ছুরিকাঘাত করেছে, নাকি টুটুল নিজেই নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন—এ নিয়ে বিতর্ক থাকায় লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে মাদারীপুরের এএসপি মনিরুজ্জামান ফকির বলেন, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পিরোজপুর : মঠবাড়িয়া উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর নিত্যানন্দ হাওলাদার নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার উপজেলার পাঁচশত কুড়া গ্রামে একটি পুকুরপাড় থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

হবিগঞ্জ : মাধবপুর পৌরসভার পশ্চিমপাড়া এলাকায় নিখোঁজের দুই দিন পর গতকাল সোমবার দুপুরে বাড়ির ধানের গোলার নিচ থেকে ইসমাইল নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা রজব আলী ও মা রহিমা বেগমকে আটক করেছে পুলিশ। এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


মন্তব্য