kalerkantho

26th march banner

গাজীপুরে গৃহবধূকে গণধর্ষণ, মামলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীর হরিণারচালা এলাকায় ভাড়া বাসায় এক গৃহবধূ (৩০) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শনিবার দুপুরে চারজনকে আসামি করে জয়দেবপুর থানায় একটি মামলা করেছেন। মামলার আসামিরা হলেন বাড়ির মালিক আমজাদ পাঠান, মো. শাহীন, মো. ফজলুল হক  ও মো. জাহিদ হোসেন। ঠাকুরগাঁও সদরের ওই গৃহবধূ তাঁর স্বামীর সঙ্গে আমজাদ পাঠানের বাড়িতে বসবাস করছিলেন।

পুলিশ জানায়, গৃহবধূর দুই দেবর আমজাদ পাঠানের বাসায় ভাড়া থেকে গার্মেন্টে চাকরি করেন। এক মাস আগে চাকরির সন্ধানে এসে তিনি তাঁর স্বামীসহ ওই বাড়িতে বসবাস শুরু করেন। গত ১৯ মার্চ তাঁর স্বামী বাইরে ছিলেন। এ সুযোগে রাত ১১টার দিকে বাড়ির মালিক আমজাদ পাঠান তার সহযোগীদের নিয়ে জোর করে গৃহবধূর ঘরে ঢোকে। এ সময় তারা গৃহবধূর বিয়ের কাগজপত্র দেখতে চায়। কাগজপত্র দেখাতে না পারলে তাঁকে মারধর করে শাহীন গৃহবধূর গলার সোনার চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। পরে রাতে তাঁর স্বামী ও দেবর বাসায় ফিরলে তাঁদের বেঁধে রেখে শাহীনের বাসায় গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

জয়দেবপুর থানার এসআই মো. শামীম জানান, প্রাথমিক তদন্তে গৃহবধূর অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।


মন্তব্য