kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


নালিতাবাড়ীতে পিডিপির সাবেক চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর

শেরপুর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



শেরপুরের নালিতাবাড়ীর কাকরকান্দি গ্রামে পিডিপির সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব খানের গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দুপুরে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টারের ছেলে আবুল কালাম, কামরুল হাসান, কামাল হোসেন, রণি ও মণি এ ঘটনা ঘটিয়েছেন।

জানা গেছে, কাকরকান্দি বাজারে প্রকৌশলী আব্দুল ওয়াহাবের একটি ঘর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার অফিস হিসেবে ব্যবহার করছেন। ওয়াহাব খান ওই ঘরটি নিজেই ব্যবহার করার জন্য আওয়ামী নেতাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জিয়াউল হক মাস্টারের ছেলেরা লাঠিসোঁটা নিয়ে আব্দুল ওয়াহাবের বাসায় হানা দেয়। এ সময় বাসায় থাকা লোকজন নিচতলার কলাপসিবল গেট লাগিয়ে ওয়াহাবকে হামলা থেকে রক্ষা করেন। পরে হামলাকারীরা নিচতলায় গ্যারেজে পার্কিং করে রাখা তাঁর মাইক্রোবাসটি ভাঙচুর করে।

এ ছাড়া তারা প্রকৌশলীকে হুমকি দিয়ে যায়।   এদিকে অভিযোগ অস্বীকার করে জিয়াউল হক মাস্টার বলেন, ‘ওদের (ওয়াহাবদের) নিজেদের পারিবারিক কলহ আছে। এটা তাদেরই পারিবারিক বিষয়। আমি তাদের একটি সালিস বৈঠক করে দিয়েছিলাম। হয়তো ওই কারণে সে আমার প্রতি অসন্তুষ্ট হয়ে আমার ছেলেদের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে। ’  নালিতাবাড়ী থানার ওসি ফসিহুর রহমান বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। ’


মন্তব্য