kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


কোটি টাকার সম্পত্তি নিয়ে বিরোধ

বানিয়াচংয়ে তিন নারীর ওপর এসিড নিক্ষেপ

হবিগঞ্জ প্রতিনিধি    

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



হবিগঞ্জের বানিয়াচংয়ে এক পরিবারের তিন নারীর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুমড়ি পেরেংগিটিলা গ্রামে কোটি টাকার সম্পত্তি নিয়ে বিরোধের জেরে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে বলে সূত্র জানায়।

এসিডদগ্ধরা হলেন সাফিয়া খাতুন (৩৫), তাঁর বোন মনোয়ারা খাতুন (৩২) ও চাতাতো বোন আমেনা খাতুন (৩০)। তাঁদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমড়ি পেরেংগিটিলা গ্রামের আব্দুর রাজ্জাকের সঙ্গে কোটি টাকা মূল্যের সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে একই গ্রামের সাদিকুর রহমানের। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিকে সাদিকুর রহমান ও তাঁর লোকজন রিপন মিয়া, লিমন মিয়া, সুবেল মিয়া, আশক আলীসহ একদল দুর্বৃত্ত রাজ্জাকের ঘরে ঢুকে তাঁর পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় রাজ্জাক ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে গেলেও হামলাকারীরা রাজ্জাকের তিন ভাতিজির ওপর এসিড নিক্ষেপ করে ও ভাঙচুর চালায়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, তাঁর সঙ্গে কোটি টাকার সম্পত্তি নিয়ে বিরোধ থেকেই সাদিকুর রহমান ও তাঁর লোকজন তাঁদের ওপর হামলা করে।


মন্তব্য