kalerkantho


দুই আওয়ামী লীগকর্মীসহ নিহত ৩, আহত ১২

সড়ক দুর্ঘটনা

প্রিয় দেশ ডেস্ক   

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় বগুড়ার শিবগঞ্জ ও রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক ব্যক্তি নিহত ও ৯ জন আহত হয়েছে। পটুয়াখালীর কলাপাড়ায় আহত হয়েছেন তিন সংবাদকর্মী।

বগুড়া : শিবগঞ্জের আটমূল ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বেলাল হোসেনের নির্বাচনী পথসভা শেষে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টে দুই আওয়ামী লীগ কর্মী নিহত ও আটজন আহত হয়। শুক্রবার রাতে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের শিবগঞ্জের কিচক তেলের পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ফেনিগ্রামের মানিক প্রামাণিকের ছেলে ইউনুছ আলী (৬০) ও একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মোকসেদ আলী (৩৫)। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই ভটভটির যাত্রী ছিল। আটমূল বাজারে ওই পথসভার আয়োজন করা হয়েছিল।

আটমূল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান এসব তথ্য জানান। শিবগঞ্জ থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। চেয়ারম্যান প্রার্থী বেলাল হোসেন নিহতের পরিবারদের ৫২ হাজার ও আহতদের চিকিৎসার জন্য লক্ষাধিক টাকা দিয়েছেন।

রাজবাড়ী : বালিয়াকান্দির সোনার মোড়ে শ্যালো মেশিনচালিত মাটিটানা ট্রলি ও নছিমনের সংঘর্ষে আহত যাত্রী সামসুল সেখের (৪০) মৃত্যু হয়েছে। ফরিদপুর মেডিক্যাল কলেজ (ফমেক) হাসপাতালে গতকাল শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সামসুল বালিয়াকান্দি গ্রামের মোবারক সেখের ছেলে। সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকালে ওই দুর্ঘটনায় সামসুল সেখ ও শালমারা গ্রামের গনি মোল্লার ছেলে মিঠু (১৬) গুরুতর আহত হয়েছিল।

কলাপাড়া (পটুয়াখালী) : শনিবার দুপরে কলাপাড়ার শেখ কামাল সেতুর ঢালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহতরা হলেন মো. সজীব (৩২), আনোয়ার (৩০) ও সোহাগ (২৫)। তাঁদের বাড়ি ঢাকার খিলগাঁও এলাকায়। তাঁরা অপরাধ বিচিত্রা পত্রিকার সাংবাদিক বলে জানা গেছে। পর্যটনকেন্দ্র কুয়াকাটা থেকে মোটরসাইকেলযোগে ঢাকায় ফেরার পথে তাঁরা দুর্ঘটনায় পড়েন।


মন্তব্য