kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৬ ০০:০০



গাজীপুরের টঙ্গী নদীবন্দরসংলগ্ন ইটভাটা এলাকায় গতকাল শুক্রবার ভোরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে।

নিহতের নাম দেলোয়ার হোসেন দিলু (৩৫)। তিনি টঙ্গীর পাশে ঢাকার দক্ষিণখানের জয়নাল মার্কেট এলাকায় কামরুজ্জামানের বাড়ির ভাড়াটিয়া। তিনি চাঁদপুর সদরের মসজিদ বাড়ি রোডের মৃত রহিম গাজীর ছেলে।

র‌্যাব-১ সূত্রে জানা যায়, মাদক ব্যবসার জের ধরে দুটি সন্ত্রাসী দলের মধ্যে গোলাগুলি হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌনে ৩টায় র‌্যাব-১-এর একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দিলুকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগাজিন, একটি ওয়ান শুটার গান, তিনটি ছোরা, নগদ ১০ হাজার টাকা ও ১৯৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

সূত্র আরো জানায়, এ সময় র‌্যাবের দুই সদস্য নায়েক নাসির উদ্দিন এবং কনস্টেবল হাফিজুর রহমান আহত হন। এ সময় আগ্নেয়াস্ত্র, গুলি, নগদ টাকা, ছোরা ও বেশ কিছু ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

এ বিষয়ে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বলেন, ‘নিহত দিলু টঙ্গী থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ’


মন্তব্য