kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


ভূঞাপুরে আওয়ামী লীগের ৯ নেতাকে বহিষ্কার

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৬ ০০:০০



টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নেতাকে বহিষ্কার করা হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় অংশ নেওয়ায় তাঁদের বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামের স্বাক্ষরিত চিঠি থেকে এ তথ্য জানা গেছে। গত বৃহস্পতিবার এ-সংক্রান্ত চিঠি হাতে পেয়েছেন বহিষ্কৃত নেতারা। বহিষ্কৃৃতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো. আব্দুল মোতালেব সরকার, তাঁর ছোট ভাই নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম আমিন, অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. রহিজ উদ্দিন আকন্দ, একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লিটন মিঞা, আওয়ামী লীগ নেতা মো. মর্ত্তুজ আলী, অর্জুনা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ছাইফুজ্জামান খান তুহিন, ফলদা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. আকবর হোসেন এবং আওয়ামী লীগ নেতা মফিদুল ইসলাম লিটন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল বলেন, ‘দলীয় সিদ্ধান্তের বাইরে অবস্থান নিয়ে স্বতন্ত্র/বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউপি নির্বাচনে অংশ নেওয়ায় ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী তাঁদের বহিষ্কার করা হয়েছে। ’


মন্তব্য