kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


বাসার সবাইকে অচেতন করে সোনা টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার   

২৬ মার্চ, ২০১৬ ০০:০০



মৌলভীবাজার শহরে দুবৃর্ত্তরা একটি পরিবারের সবাইকে অচেতন করে সোনা, টাকা ও মোবাইল ফোনসেট লুটে নিয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোরে সবুজবাগ এলাকার সোনারতরী ভবনে।

ওই পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে বাড়ির মালিক বদরুল আলম জানান, তাঁর দোতলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন কাতারপ্রবাসী মাহফুজ মিয়ার পরিবার। গত বৃহস্পতিবার দিবাগত রাতে মাহফুজ মিয়ার পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু পরের দিন দুপুরেও তাদের ঘুম না ভাঙায় আলম গিয়ে ডাকাডাকি করেন। পরে জ্ঞান ফিরলে পরিবারটির সদস্য আলমগীর (৪৫) এসে দরজা খুলে দেন। কিন্তু তখনো অচেতন ছিলেন মাহফুজ (৩৭), মুন্নি বেগম (৩০), রেবা বেগম (৫৫), মিনারা বেগম (৬০) ও মাহির (২)। বিকেল ৩টার পর তাঁদের জ্ঞান ফেরে। এদিকে দেখা যায়, সংঘবদ্ধ দুর্বৃত্তরা বাসার পেছনের দিকের গ্রিল কেটে ঘরে ঢুকে আট ভরি সোনা, ২০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোনসেট নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই পরিবারের খাবারে অচেতন করার পদার্থ মিশিয়ে দিয়েছিল।

মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মহসিন আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।


মন্তব্য