kalerkantho


ফরিদপুরে ব্যবসায়ী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৫ মার্চ, ২০১৬ ০০:০০



ফরিদপুরের সদর উপজেলার মহিলা রোড বাজারে গত বুধবার বিকেলে শেখ সেলিম নামের এক হার্ডওয়ার ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হয়নি।

নিজ ব্যবসাপ্রতিষ্ঠান মেসার্স বায়েজিদ হার্ডওয়ারে সেলিম গুলিবিদ্ধ হওয়ার পর তিনি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। সেলিম নগরকান্দা উপজেলার কোনাগ্রাম গ্রামের মৃত শেখ বদরুদ্দিনের ছেলে।

সেলিম বলেন, ‘গত বুধবার দুপুরের পর এক অজ্ঞাতপরিচয় যুবক আমার দোকানে নাটবল্টু কিনতে আসে। আমি তাকে নাটবল্টু দিতে গেলে সে গুলি করে দ্রুত একটি মোটরসাইকেলে করে চলে যায়। ওই মোটরসাইকেলে আরো দুই যুবক বসা ছিল। এ ঘটনায় আমি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি। ’ সেলিম আরো বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছি। সেজন্য প্রতিপক্ষের কেউ এ হামলা করে থাকতে পারে। ’

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক সাঈদ গোলাম রব্বানী সাগর বলেন, ‘গুলিটি সেলিমের ডান উরুতে লেগে বেরিয়ে গেছে।

তিনি বর্তমানে আশঙ্কামুক্ত। ’

ফরিদপুর কোতোয়ালি থানার দ্বিতীয় শীর্ষ কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ‘ঘটনাটি আমরা শুনেছি। খোঁজখবরও করেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। ’


মন্তব্য