kalerkantho


দশমিনা

ভোট ডাকাতির অভিযোগ করল আ. লীগ বিএনপি

পটুয়াখালী প্রতিনিধি   

২৫ মার্চ, ২০১৬ ০০:০০



পটুয়াখালীর দশমিনা উপজেলা সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ ও বিএনপি। গত বুধবার রাতে পটুয়াখালী প্রেস ক্লাবে উপজেলা আওয়ামী লীগ এবং বুধবার বিকেলে উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে।

পটুয়াখালী প্রেস ক্লাবে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী গৌতম রায়। তিনি বলেন, গত মঙ্গলবার নির্বাচনে দশমিনার সদর ইউনিয়নে ১ থেকে ৬ নম্বর ওয়ার্ডের কেন্দ্রগুলো স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী ইকবাল মাহমুদ লিটন দখলে নেন। তাঁর কর্মীরা প্রশাসনের সহযোগিতায় প্রকাশ্যে ব্যালটে সিল মারেন। প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অবহিত করলেও তাঁরা কোনো কর্ণপাত করেননি।

এদিকে দশমিনা উপজেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলীয় চেয়ারম্যান প্রার্থী মো. রুহুল আমীন মোল্লা অভিযোগ করেন, ব্যাপক অনিয়ম ও ভোট ডাকাতির কারণে সৈয়দ জাফর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব দশমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ ছাড়া বাকি ছয়টি কেন্দ্রে ভোট ডাকাতি করেছে আওয়ামী লীগ।


মন্তব্য