kalerkantho

26th march banner

সাতক্ষীরায় স্বামীর হাতে স্কুল শিক্ষিকা খুন

বিভিন্ন স্থানে মিলল চারজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৫ মার্চ, ২০১৬ ০০:০০



সাতক্ষীরায় স্বামীর হাতে খুন হয়েছেন শিক্ষিকা। পাবনায় নিখোঁজ ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে মানিকগঞ্জে কিশোরী, মাদারীপুরের শিবচরে নারী ও নাটোরে যুবকের মরদেহ পাওয়া গেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

সাতক্ষীরা : টাকা না দেওয়ায় শিক্ষিকা নাফিজা খাতুন ময়নাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। গত বুধবার রাতে সদর উপজেলার আলীপুর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে। ঘটনার পর অভিযুক্ত স্বামী মোখলেছুর রহমান পালিয়ে গেছে। ময়না ওই গ্রামের আব্দুল্লাহ ঢালীর মেয়ে। জানা যায়, ময়না স্থানীয় ব্র্যাক পরিচালিত শিশু শিক্ষা স্কুলে শিক্ষকতা করতেন। প্রতি মাসে বেতনের একটি ক্ষুদ্র অংশ জমিয়ে রাখতেন তিনি। দুই মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি গত বুধবার স্থানীয় একটি ব্যাংকে ৫০ হাজার টাকার এফডিআর করেন। সন্ধ্যায় বিষয়টি জানতে পেরে ময়নার কাছে ওই টাকা চায় মোখলেছুুর। এতে অস্বীকৃতি জানান ময়না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে ময়নার স্বামী তাঁর ওপর শারীরিক নির্যাতন শুরু করে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাঁকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে পালিয়ে যায় মোখলেছুর। এ ব্যাপারে সদর থানার ওসি এমদাদুল হক শেখ বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। মানিকগঞ্জ : নিশানুর সিদ্দিকী কবিতা নামে এক কিশোরীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে শহরের শহীদ রফিক সড়কে নিজ বাসার পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়। পাশেই পাওয়া গেছে একটি মোবাইল ফোন। কবিতা পরিবহন ব্যবসায়ী জহির আমিন সিদ্দিকীর বড় মেয়ে। সে মানিকগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল।

পাবনা : শহরতলির সিংগা এলাকার একটি লিচুবাগান থেকে গত বুধবার রাতে নিখোঁজ স্কুল ছাত্র হাবিবুল্লাহ মিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার হাত-পা বাঁধা ও গলায় প্লাস্টিকের রশি প্যাঁচানো ছিল। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। মিশু জেলা শহরের জয়কালী বাড়ি এলাকার মহসিন আলম সালামের ছেলে। সে পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। জানা যায়, বুধবার কোচিং করতে যায় মিশু। দুপুরে সে মায়ের মোবাইলে ফোন করে ফিরতে দেরি হবে বলে জানায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মিশুর বাবা মহসিন বলেন, ‘আমার ছেলে খেলাধুলা আর লেখাপাড়া ছাড়া অন্য কিছু করে না। কারো সঙ্গে কোনো ঝামেলা আছে বলেও শুনিনি। কারা, কী জন্য আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করল বুঝতে পারছি না। ’

নাটোর : মাটিতে পুঁতে রাখা অবস্থায় অজ্ঞাতপরিচয় (২৪) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কালুর মোড় এলাকার চিতলগারী বিলের একটি আখক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।  

মাদারীপুর : শিবচর উপজেলায় সাহিদা খাতুন নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কাওড়াকান্দি ফেরির বাথরুম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। সাহিদা বাগেরহাটের রামপালের আ. মাজেদ শেখের স্ত্রী। অজ্ঞান পার্টির খপ্পরে পরে কিংবা কোনো দুর্বৃত্তের হাতে তিনি মারা গেছেন বলে পুলিশের ধারণা।


মন্তব্য