kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


বিজয়নগরে ছাত্রসহ বিভিন্ন স্থানে নিহত ৪

সড়ক দুর্ঘটনা

প্রিয় দেশ ডেস্ক   

২৪ মার্চ, ২০১৬ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র মারা গেছে। গোপালগঞ্জ, মুন্সীগঞ্জের সিরাজদিখান ও কুমিল্লার চৌদ্দগ্রামে আলাদা দুর্ঘটনায় তিনজন নিহত ও সাতজন আহত হয়েছে।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপজেলার ভুটাং বাড়ি এলাকায় গতকাল বুধবার দুপুরে ট্রাক্টরের চাপায় জহিরুল ইসলাম আকাশ নামের এক স্কুল ছাত্র মারা গেছে। ট্রাক্টরটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক। আকাশ ওই উপজেলার ভুটাংবাড়ি গ্রামের আনসার আলীর ছেলে। সে স্থানীয় হরষপুর নিদারাবাদ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

গোপালগঞ্জ : সদর উপজেলায় বাসের চাপায় রিকশাভ্যানের এক আরোহী নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রতন গাইনের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার জোয়ারিয়া গ্রামে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল বুধবার ভোরে যাত্রীবাহী বাস খাদে পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে চারজন। নিহতের নাম এ জেড এম নুর আহমদ। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ : নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি (মাহেন্দ্র) খাদে পড়ে মারা গেছে চালক মো. রাব্বি (১৪)। গতকাল বুধবার সকালে সিরাজদিখান উপজেলার গোডাউন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রাব্বি উপজেলার চন্দিবর্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।


মন্তব্য