kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

প্রিয় দেশ ডেস্ক   

২২ মার্চ, ২০১৬ ০০:০০



বগুড়ায় বাসের চাপায় মা-মেয়ের মৃত্যু হয়েছে। আলাদা দুর্ঘটনায় লক্ষ্মীপুরে বৃদ্ধা, রূপগঞ্জে নারী ও মেহেরপুরে শ্রমিক নিহত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মেহেরপুর : মুজিবনগর উপজেলায় গতকাল সোমবার বিকেলে কলাবোঝাই ট্রাক থেকে রাস্তায় পড়ে মারা গেছেন শ্রমিক আরশেদ আলী। ঘটনার পর নুরপুর মোড়ে ট্রাকটি আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। তবে পালিয়ে গেছে চালক। আরশেদ আলী উপজেলার মহজনপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

বগুড়া : সদর উপজেলায় বাসের চাপায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ঠেঙ্গামারা উত্তরপাড়ার রানু খাতুন ও তাঁর মেয়ে জাকিয়া সুলতানা। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনার পর পাশের একটি সিএনজি স্টেশনে বাস রেখে পালিয়ে গেছে চালক ও তার সহকারী।  

লক্ষ্মীপুর : সদর উপজেলায় বাসের চাপায় রানী দেবনাথ নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের চরচামিতা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রানী দেবনাথ উপজেলার চরচামিতা গ্রামের রঙ্গলাল দেবনাথের স্ত্রী। দুর্ঘটনার পর সড়কের দুই পাশে কয়েক শ যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। জেলার সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জ উপজেলায় প্রাইভেট কার ও ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সাদিয়া আফরিন নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় প্রাইভেট কারের চালকসহ আহত হয়েছেন চারজন। গতকাল সোমবার বিকেলে উপজেলার ইছাপুরা এলাকায় ৩০০ ফুট রাস্তার বালু ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাদিয়া জেলার আড়াইহাজার উপজেলার পিতারামকান্দি এলাকার সফিউজ্জামান মোল্লার মেয়ে ছিলেন। এলাকার লোকজন ট্রাক্টরটি আটক করেছে। তবে পালিয়ে গেছে চালক।


মন্তব্য