kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


মানিকগঞ্জের ইউপি নির্বাচন

আওয়ামী লীগের ২৪ বিদ্রোহীকে বহিষ্কারের সিদ্ধান্ত

মানিকগঞ্জ প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৬ ০০:০০



হরিরামপুর ও দৌলতপুর উপজেলার ২০টি ইউনিয়নের নির্বাচনে ২৪ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ। আগামী ৩১ মার্চ দ্বিতীয় দফায় ওই দুই উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জানা গেছে, হরিরামপুরের ১২টি ও দৌলতপুরের আটটি ইউনিয়নে আওয়ামী লীগের ২৪ জন বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তাঁরা হলেন হরিরামপুরের বাল্লা ইউনিয়নের শফিকুল ইসলাম হাজারী শামীম ও স্বপন কুমার ঘোষ, গোপীনাথপুরের মাহমুদুল হাসান মোল্লা ও শওকত আলী মোল্লা জাহাঙ্গীর, গালা ইউনিয়নের জে পি এম সালাহউদ্দিন বুলবুল, আব্দুল মান্নান ও হামিদুর রহমান শিকদার লেবু, চালা ইউনিয়নের মো. সেলিম মোল্লা, রামকৃষ্ণ ইউনিয়নের বজলুর রহমান, বয়ড়া ইউনিয়নের পবিত্র কুমার শাঁখারী, হারুকান্দি ইউনিয়নের আসাদুজ্জামান চুন্নু, সুতালড়ি ইউনিয়নের সেকেন্দার আলী বিশ্বাস ও আজিমনগর ইউনিয়নের মো. আরব আলী।

এ ছাড়া দৌলতপুর ইউনিয়নের চকমিরপুরের শফিকুল ইসলাম, ধামশুর ইউনিয়নের আব্দুল মজিদ প্রধান ও হারুন কুদ্দুস, কলিয়া ইউনিয়নের জাকির হোসেন, আবুল হোসেন ও আব্দুল বাতেন, বাচামারা ইউনিয়নের আব্দুল লতিফ, চরকাটারী ইউনিয়নের আব্দুল বারেক ও আইয়ুব আলী, জিয়নপুর ইউনিয়নের ইশারত আলী ও বাঘুটিয়া ইউনিয়নের তোফাজ্জল হোসেন।


মন্তব্য