kalerkantho


টঙ্গীতে পোশাককর্মী ও পথচারী গুলিবিদ্ধ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৬ ০০:০০



টঙ্গীর মুদাফা এলাকায় দলীয় পোস্টার লাগানোকে কেন্দ্র করে থানা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়েছে। গত শুক্রবার রাতের এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধরা হলেন পথচারী কামাল হোসেন (৪৬) ও তামিসনা ফ্যাশনের কর্মী মো. উজ্জ্বল হোসেন (২২)। ঘটনাস্থল থেকে একটি তাজা গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সজীব হোসেন জয় তাঁর লোকজন নিয়ে হাজি সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থানা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান কানন মোল্লার পোস্টারের ওপর স্বাধীনতা দিবস (২৬ মার্চ) উপলক্ষে পোস্টার লাগান। এতে কানন মোল্লার কর্মীরা বাধা দিলে সজীব উত্তেজিত হয়ে তাদের মারধর করেন। একপর্যায়ে সজীব সঙ্গে থাকা পিস্তল দিয়ে তিন রাউন্ড গুলি ছোড়েন। এর একটি গুলি উজ্জ্বল হোসেনের বাঁ ঊরুতে ও একটি গুলি কামাল হোসেনের কপালের পাশে বিদ্ধ হয়। খবর পেয়ে টঙ্গী মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতাল নিয়ে যায়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।   টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।


মন্তব্য