kalerkantho

25th march banner

স্বরূপকাঠিতে বিএনপির দুই প্রার্থীর সংবাদ সম্মেলন

সুষ্ঠু ভোট নিয়ে সংশয়

পিরোজপুর প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৬ ০০:০০



পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির দুই চেয়ারম্যান প্রার্থী সুষ্ঠু ভোট নিয়ে সংশয় প্রকাশ করেছেন। বলদিয়া ইউপির মো. শাহিন আহম্মেদ ও সুটিয়াকাঠি ইউপির চেয়ারম্যান প্রার্থী মো. আতিকুল ইসলাম লিটু পৃথক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। আগামী মঙ্গলবার এ দুটি ইউপিতে ভোটগ্রহণ হবে।

গতকাল শনিবার সকালে বলদিয়া ইউনিয়নে প্রার্থীর বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শাহিন আহম্মেদ অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের প্রার্থী ও তাঁর সমর্থকরা প্রতিনিয়ত ধানের শীষের কর্মী-সমর্থকদের হুমকি দিচ্ছেন। নেতাকর্মী ও সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি করছে। এ ছাড়া গগন, কাটাখালী জিলবাড়িসহ বিভিন্ন এলাকায় তাঁর কর্মী-সমর্থকদের ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। ফলে সাধারণ ভোটারদের মধ্যে সুষ্ঠু নির্বাচন নিয়ে অজানা আশঙ্কা বিরাজ করছে।

অন্যদিকে গতকাল দুপুরে বিএনপির মিয়ারহাটের কার্যালয়ে সুটিয়াকাঠি ইউপির প্রার্থী আতিকুল ইসলাম লিটু অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের প্রার্থীর ভাই ও কর্মীরা বিএনপির নেতাকর্মীসহ ধানের শীষের সমর্থকদের হুমকি দিচ্ছে। পুলিশ নেতাকর্মীদের হয়রানি করছে। সুষ্ঠু নির্বাচন নিয়ে তিনিও সংশয় প্রকাশ করেছেন।


মন্তব্য