kalerkantho


যশোরে যৌনকর্মীকে অপহরণ

ভিন্ন স্থানে দুজন নিখোঁজ

প্রিয় দেশ ডেস্ক   

১৯ মার্চ, ২০১৬ ০০:০০



যশোর শহরের বাবুবাজার এলাকার একটি পতিতা পল্লী থেকে এক যৌনকর্মীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া কুমিল্লার চৌদ্দগ্রাম ও আশুলিয়ার শ্রীপুরে দুই কিশোর নিখোঁজ হয়েছেন। কালের কণ্ঠ’র বিশেষ প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদকদের পাঠানো খবর :

যশোর : যশোর শহরের বাবুবাজার এলাকার একটি পতিতা পল্লীতে বোমা ফাটিয়ে  এক তরুণী যৌনকর্মীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ সময় বোমার স্প্লিন্টারে অপর পাঁচ যৌনকর্মী আহত হয়েছে। তাদের মধ্যে দুজনকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে চার-পাঁচজন দুর্বৃত্ত বাবুবাজার পতিতালয়ের ২ নম্বর গলির মহসীনের বাড়িতে ঢোকে। এ সময় তারা ওই যৌনকর্মীকে অপহরণ করে নিয়ে যায়। যাওয়ার সময় দুর্বৃত্তরা একটি বোমার বিস্ফোরণ ঘটায়।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শ্যাম লাল নাথ বলেন, ‘একটি ছেলে ওই পল্লী থেকে একটি মেয়েকে নিয়ে গেছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ’

কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে মেহেদী হাসান ইফতি (১৫) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। গত ১১ মার্চ শুক্রবার দুপুরে সে তার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি।

ইফতি চৌদ্দগ্রামের শ্রীপুর জামেয়া মাদানিয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র এবং ঘোলপাশা ইউনিয়নের আমানগণ্ডা গ্রামের পুলিশের অবসরপ্রাপ্ত এএসআই আবদুল মুন্নাফের ছেলে।

এ ঘটনায় তার বাবা চৌদ্দগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ইফতির খোঁজ পেলে ০১৭১৬৮৪৭৪৮৩ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার বাবা।

সাভার (ঢাকা) : আশুলিয়ার শ্রীপুরে আশিক নামে (১৭) এক পোশাক শ্রমিক গত রবিবার থেকে নিখোঁজ রয়েছে। পাঁচ দিনেও তাকে খুঁজে না পাওয়ায় তার পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। আশিক পাবনার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের বাসিন্দা। সে আশুলিয়ার শ্রীপুরে বাবা-মায়ের সঙ্গে থেকে স্থানীয় আনজির এ্যাপারেলস সোয়েটার গার্মেন্টে অপারেটর পদে চাকরি করত। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


মন্তব্য