kalerkantho


নিখোঁজ কিশোরের লাশ মিলল বুড়িগঙ্গায়

নারায়ণগঞ্জ রূপগঞ্জ আশুলিয়ায় পাঁচজনের মরদেহ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

১৭ মার্চ, ২০১৬ ০০:০০



নিখোঁজের আট দিন পর বুড়িগঙ্গা নদীতে পাওয়া গেছে কিশোরের লাশ। নারায়ণগঞ্জ, রূপগঞ্জ ও আশুলিয়ায় গৃহবধূসহ পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

কেরানীগঞ্জ (ঢাকা) : নিখোঁজের আট দিন পর বুড়িগঙ্গা নদীতে পাওয়া গেছে নুর হোসেন বাবু নামের এক কিশোরের লাশ। কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ গতকাল বুধবার দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচরের মাদবর বাজার ঘাটের সামনে ওই নদী থেকে লাশটি উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বাবুর বাবা জাকির হোসেন জানান, বাবু রাজধানীর বসুন্ধরা সিটিতে একটি মোবাইল ফোনের দোকানে চাকরি করত। ৮ তারিখ থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরদিন তিনি রাজধানীর শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। গতকাল দুপুরে ছেলের মোবাইল থেকে তাঁর মোবাইলে একটি কল আসে। কলটি রিসিভ করলে অন্য প্রান্ত থেকে পুলিশ পরিচয়ে তাঁকে জানানো হয়, বুড়িগঙ্গায় একটি লাশ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তিনি ছেলের লাশ দেখতে পান।

এদিকে কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন জানান, লাশটি সাত-আট দিনের পুরনো হওয়ায় শরীরে পচন ধরে গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সাভার (ঢাকা) : আশুলিয়ার ঘুঘুদিয়া গ্রামে গতকাল বুধবার দুপুরে পিংকী নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই গৃহবধূর স্বামী তপন মিয়াকে থানায় নিয়ে এসেছে। আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির জানান, পিংকী আত্মহত্যা করেছে নাকি কেউ তাঁকে মেরে লাশ ঝুলিয়ে রেখেছে, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

নারায়ণগঞ্জ : সদর উপজেলার ফতুল্লার বাড়ৈভোগ এলাকা থেকে গতকাল বুধবার বিকেলে মনীষা নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই এলাকার কাপড় ব্যবসায়ী মনির হোসেনের মেয়ে। এর আগে সকালে মুসলিমনগর এতিমখানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বৃদ্ধ জামাল হোসেনের লাশ। ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, জামাল হোসেন অসুস্থ ছিলেন। অসুস্থতার কারণেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এদিকে শহরের খানপুর জোড়া পানির টাংকসংলগ্ন ময়লার ডাস্টবিন থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ নবজাতকটির লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জ উপজেলায় নাজমা আক্তার নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার উত্তর মোগড়াকুল এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মাত্র ছয় মাস আগে চাঁদপুরের ফরিদগঞ্জের বাগারচর এলাকার সুমন মিয়ার সঙ্গে নাজমা আক্তারের বিয়ে হয়। এরপর থেকে তাঁরা উত্তর মোগড়াকুল এলাকার আবদুল কুদ্দুস মিয়ার বাসায় ভাড়া থাকছিলেন। নাজমা ময়মনসিংহের ফুলপুরের খৈড়াপাড়া এলাকার মৃত নুর ইসলামের মেয়ে।


মন্তব্য