kalerkantho


মোহনগঞ্জে সেপটিক ট্যাংকে মিলল কিশোরের লাশ

দুই স্থানে পুলিশের সোর্সসহ দুই খুন

প্রিয় দেশ ডেস্ক   

১৭ মার্চ, ২০১৬ ০০:০০



নেত্রকোনার মোহনগঞ্জে সেপটিক ট্যাংকে পাওয়া গেছে নিখোঁজ কিশোরের গলিত লাশ। রাজবাড়ীর পাংশায় পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ছাড়া মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন এক ব্যক্তি।

হাওরাঞ্চল : নেত্রকোনার মোহনগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর সেপটিক ট্যাংকে পাওয়া গেছে রুকেল মিয়া নামের এক কিশোরের লাশ। গতকাল বুধবার দুপুরে গলিত লাশটি উদ্ধার করে পুলিশ। রুকেল একই গ্রামের বাবুল মিয়ার ছেলে। পূর্বশত্রুতার জেরে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খান মোহাম্মদ আবু নাসের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে রুকেল রাতের খাবার খেয়ে একই গ্রামের বকুল মিয়ার বাড়িতে ওরস মাহফিলে যাওয়ার উদ্দেশে ঘর থেকে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজির পরও রুকেলকে না পেয়ে মঙ্গলবার সকালে তার বাবা বাবুল মিয়া থানায় একটি সাধারণ ডায়েরি  করেন।

পরে গতকাল সকালে একই গ্রামের হারেছ মিয়ার বাড়ির আশপাশ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে গ্রামবাসীর সন্দেহ হয়। তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজির পর ওই সেপটিক ট্যাংকের ভেতর থেকে রুকেলের গলিত লাশ উদ্ধার করে। মোহনগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা এসআই খায়রুল ইসলাম জানান, লাশটিতে পচন ধরায় আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে তাকে (রুকেল) শ্বাসরোধে হত্যার পর লাশটি গুম করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মৌলভীবাজার : জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রাঘাতে জরিফ মিয়া নামের এক ব্যক্তি খুন হয়েছেন।   বুধবার শ্রীমঙ্গলের নয়শ্রী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় জরিফের ভাতিজি রেবা বেগম, জলিল মিয়া, মশুদ মিয়া ও মশাহিদ মিয়া আহত হয়। তাঁদের মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে রেবা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী সুফিয়ান, আমির ও লোকমানের সঙ্গে তাঁদের জমি নিয়ে বিরোধ চলছিল। গতকাল সকালে সুফিয়ান দলবলসহ দেশীয় অস্ত্র নিয়ে তাঁর চাচার বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ধারালো দা দিয়ে তাঁর চাচার মাথা ও হাত কুপিয়ে গুরুতর আহত করে। তাঁকে (জরিফ) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী : পাংশায় আমির সিকদার নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে উপজেলার চররামনগর গ্রামে এ ঘটনা ঘটে। আমির এলাকায় বালুর ব্যবসা করতেন।


মন্তব্য