kalerkantho


কেরানীগঞ্জে মায়ের হাতে ছেলে ‘খুন’

বুড়িগঙ্গায় যুবকের লাশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৬ ০০:০০



কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের বাটারকান্দি এলাকায় রমজান মিয়া (৩০) নামের এক যুবককে খুনের অভিযোগ উঠেছে তার মা সালেহা বেগমের বিরুদ্ধে। সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মা সালেহা বেগমকে আটক করেছে পুলিশ। অন্যদিকে কামরাঙ্গীরচর বাইতুন নুর জামে মসজিদের সামনে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩২) ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক মো. মনির জানান, নিহতের মা ও তার পরিবারের লোকজন রমজান মিয়াকে শ্বাসরোধে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে বলে জানিয়েছে স্থানীয়রা। নিহতের মাকে আটক করা হয়েছে। তবে পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, রমজান মিয়া চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক সেবনের সঙ্গে জড়িত ছিল। তার বিরুদ্ধে প্রতিনিয়ত বাড়িতে বিভিন্ন অভিযোগ আসত। সে মাদকের টাকা চেয়ে পরিবারের সদস্যদের মারধর করত। ফলে পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে তাকে খুন করে বলে জানা গেছে।

অন্যদিকে কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক আবুল কাশেম জানান, সোমবার সকালে বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাতপরিচয় একটি লাশ ভাসছে—এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ডান পায়ের গোড়ালি থেকে পায়ের পাতা বিচ্ছিন্ন ছিল। এ ছাড়া ডান চোখ ও মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাত আছে।


মন্তব্য