kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে

মেহেরপুরে সমাজসেবা কার্যালয় ঘেরাও

মেহেরপুর প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৬ ০০:০০



প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত করা ছবি ফেসবুকে শেয়ার দেওয়ার অভিযোগে মেহেরপুর শহরে এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে বিক্ষোভ করেছে জেলা ছাত্রলীগ। গতকাল সোমবার দুপুরে শহর সমাজসেবা কার্যালয় ঘেরাও করে এ বিক্ষোভ করা হয়। এ সময় ওই কর্মকর্তার বিচার দাবি করে বিক্ষোভকারীরা।

অভিযোগে জানা যায়, সোনাগাজী উপজেলা বিএনপি নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রকাশ করা হয়। পরে মেহেরপুর শহর সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমান তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ওই বিকৃত ছবি শেয়ার করেন।

সরকারি কলেজ মোড় থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মেহেরপুর কোর্ট সড়কের শহর সমাজসেবা কার্যালয়ের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। এরপর সেখানে কার্যালয় ভবনটি ঘেরাও করে বিক্ষোভ সমাবেশ করে নেতাকর্মীরা। জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা রুবেল, জুনায়েদ ইমতিয়াজ জুলফিকার, রাশেদুল ইসলাম আনন্দ প্রমুখ। কার্যালয় ঘেরাও কর্মসূচি শেষে তাঁরা ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে দাবি জানান। বারিকুল ইসলাম লিজন তাঁর বক্তব্যে বলেন, আতাউর রহমান একজন সরকারি কর্মকর্তা হয়ে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করার স্পর্ধা কোথা থেকে পান?


মন্তব্য