kalerkantho

সড়কে ঝরল ছয় প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১৫ মার্চ, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে সড়ক দুর্ঘটনায় নারীসহ ছয়জন নিহত হয়েছে। এ ছাড়া আলাদা এসব দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১২ জন।

তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর : গাজীপুরে ট্রাক ও যাত্রীবাহী চ্যাম্পিয়ন গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় টাঙ্গাইলের ভূঞাপুরের আলমগীর হোসেনের স্ত্রী রুখসানা বেগম (৩০) ও তাঁর ছয় বছরের শিশুপুত্র অনিককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া এলাকার ১০ তলা ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি গাজীপুর সদরের ভবানীপুর গ্রামের মো. সেলিমুজ্জামান (৫০)।

শরীয়তপুর : শরীয়তপুর সদরের আঙ্গারিয়া তালুকদারবাড়ী এলাকায় ট্রাক খাদে পড়ে টটুল সিকদার (৩৬) নামের ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। তিনি মাদারীপুর নতুন জজ কোর্ট এলাকার বাসিন্দা।

এ ঘটনায় আহত হয়েছে ট্রাকচালকসহ আরো তিনজন। তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে আঙ্গারিয়া তালুকদারবাড়ী এলাকার ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হবিগঞ্জ : নবীগঞ্জের ফুলতলী বাজারে যাত্রীবাহী বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়েছে। গত রবিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ : ঝিনাইদহের হাটগোপালপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন নিহত ও অন্য তিনজন আহত হয়েছে। নিহতরা হলেন সদর উপজেলার ধনঞ্জয়পুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী শাহারা খাতুন (৫২) ও পাকা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে রবিউল ইসলাম লাটু (৫০)।


মন্তব্য