kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


বোয়ালখালীতে উচ্ছেদ অভিযান

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৬ ০০:০০



চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বোয়ালখালী ফুলতলী বাজার এলাকায় দোহাজারী সড়ক বিভাগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এতে ছোট-বড় ৩২টি দোকান উচ্ছেদ করে বিপুল পরিমাণ সরকারি সম্পত্তি উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বোয়ালখালীর ইউএনও কাজী মাহবুবুল আলম এবং সহকারী কমিশনার (ভূমি) দেওয়ান মো. তাজুল ইসলামের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, মহাসড়কের পাশে দোহাজারী সড়ক বিভাগে বিপুল সম্পত্তিতে এবং সরকারি খাস জায়গায় ফুলতলী এলাকায় দীর্ঘদিন ধরে স্থানীয় প্রভাবশালীরা সরকারি সম্পত্তি দখলে নিয়ে দোকানপাট খুলে বাজার বসিয়ে ভাড়া আদায় করে আসছিল। রবিবার দোহাজারী সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী বিধান কান্তি পাল ও বোয়ালখালীর দায়িত্বশীল উপ-সহকারী প্রকৌশলী মজিবুর রহমানের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত বিপুলসংখ্যক পুলিশের সহায়তায় তিন শ মিটার এলাকাজুড়ে থাকা অবৈধ বাজার উচ্ছেদ করেন। এতে বেদখল হওয়া দুই কোটি টাকার সরকারি সম্পত্তি উদ্ধার করা হয়।  

এ ব্যাপারে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম বলেন, বেদখল হওয়া সরকারি সম্পত্তি উদ্ধারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। ’


মন্তব্য