আশুলিয়ায় প্রজন্ম লীগ নেতাকে কুপিয়ে-335396 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


আশুলিয়ায় প্রজন্ম লীগ নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৩ মার্চ, ২০১৬ ০০:০০



অটোরিকশা থেকে চাঁদা তোলা নিয়ে সাভারে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক মাহাবুব সরকারকে (৩৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত মাহাবুব সরকার জানান, গত কয়েক দিন থেকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ডের প্রতিটি অটোরিকশা থেকে চাঁদা আদায় করছিল এলাকার রাসেল, সবুজ ও জাকিরসহ তাদের সঙ্গীরা । পরে তিনি চাঁদা তোলা বন্ধ করে দেওয়ায় চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে নতুনপাড়া এলাকায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে আহত করে। এ ছাড়া তাঁর কাছ থেকে ২০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইলফোন ছিনিয়ে  নেওয়া হয়। এ সময় তাঁর চিত্কার শুনে লোকজন তাঁকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানার পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, এ ব্যাপারে থানায় কেউ মামলা করেনি।

বাথরুমে শিশুর লাশ

সাভার সদর ইউনিয়নের ১ নম্বর কলমা এলাকায় নিজ বাসার বাথরুম থেকে ইসমাইল (১২) নামে এক স্কুলশিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইসমাইল স্থানীয় ওয়াজ আলী স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মন্তব্য