kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নগরকান্দা আওয়ামী লীগ

তিন নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৩ মার্চ, ২০১৬ ০০:০০



দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তাদের বহিষ্কার করা হয়।

সালথা উপজেলার গট্টি ইউনিয়নের রসুলপুর গ্রামে হামিদ মঞ্জিলে জাতীয় সংসদের উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বাড়িতে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু।

এ সময় সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন মিয়া, সহপ্রচার সম্পাদক নাজমুল হোসেন সেলিম ও কার্যনির্বাহী কমিটির সদস্য আবু শহীদ মিয়াকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

এ ব্যাপারে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন জানান, দলের আচরণবিধি লঙ্ঘন, দুর্নীতি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, দলের কাজ না করা, অন্য দলের সঙ্গে সম্পর্ক রাখা এবং আওয়ামী লীগের নাম ভাঙিয়ে সুযোগ-সুবিধা নেওয়ার অভিযোগে তিন নেতাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের বিষয়টি জানিয়ে জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগকে চিঠি দেওয়া হবে।


মন্তব্য