বিভিন্ন অভিযোগে আটক ১৪-335231 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


বিভিন্ন অভিযোগে আটক ১৪

প্রিয় দেশ ডেস্ক   

১৩ মার্চ, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে একাধিক অভিযোগে ১৪ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাদের মধ্যে মাদক ব্যবসার অভিযোগে আটক এক দম্পতিও রয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বেনাপোল (যশোর) : ভারত থেকে পাচার করে আনা তিন হাজার ৩০০ পিস এয়ারগানের গুলিসহ আজিদুল ইসলাম (২২) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। গত শুক্রবার রাতে সীমান্তবর্তী বেনাপোল-গাড়িপাড়া সড়ক থেকে তাকে আটক করা হয়। আজিজুল বেনাপোলের বড়আঁচড়া গ্রামের কালুর ছেলে।

বেনাপোল ক্যাম্পের সুবেদার গিয়াস উদ্দিন জানান, আটক যুবককে গুলিসহ পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাকে মারধরের অভিযোগে মো. আওলাদ হোসেন (৪০) নামের এক ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার বিনাউটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

কসবা থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন জানান, বিনাউটি গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে আওলাদ নিজের নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্য তার মা হালিমা বেগমকে গত ৩ মার্চ মারধর করে। এ ঘটনায় ৮ মার্চ হালিমা বেগম আদালতে একটি মামলা করলে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

মেহেরপুর : মেহেরপুরের গাংনীর আযান গ্রামে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ শফিকুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে র‌্যাবের কমান্ডার এএসপি বজলুর রশিদ জানান, শফিকুলের বিরুদ্ধে মামলার পর তাকে গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে। গাংনী থানার ওসি আকরাম হোসেন বলেন, গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাঙামাটি : রাঙামাটি শহরের আলম ডক ইয়ার্ড এলাকা থেকে ৭৫ পিস ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো শাহনাজ বেগম ও মো. হাসেম উদ্দিন।

কুমিল্লা : কুমিল্লার দেবীদ্বার থেকে শনিবার ভোরে প্রাইভেট কারভর্তি ভারতীয় মদসহ আবু বকর (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আসামি করে মাদক আইনে থানায় একটি মামলা হয়েছে। আবু বকর মুরাদনগরের কামাল্লা গ্রামের মো. শাহ আলমের ছেলে।

রংপুর অফিস : রংপুরের গঙ্গাচড়া থেকে অস্ত্রসহ উপজেলা ছাত্রদলের সাবেক নেতা মোজাহেদুল ইসলাম বাবুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার রাতে র‌্যাব-১৩-এর একটি দল উপজেলার খলেয়া গঞ্জিপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে।

শরীয়তপুর : শরীয়তপুরের সখিপুরের নরসিংহপুর ফেরী ঘাট থেকে গত শুক্রবার রাতে এক ট্রাক ভারতীয় শাড়ি, থ্রিপিসসহ দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলো ট্রাকের চালক মিজান ফরাজী ও হেলপার মো. রিপন মোল্লা। সখিপুর থানার ওসি এ কে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, পণ্যের তালিকা প্রস্তুত করা হচ্ছে।

রাজবাড়ী : রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন স্থান থেকে গত শুক্রবার রাতে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের শনিবার আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য