kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


আশুলিয়ায় তিনটি সড়ক দুর্ঘটনা

নিহত দুই, আহত চার পুলিশ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১২ মার্চ, ২০১৬ ০০:০০



আশুলিয়ায় তিনটি সড়ক দুর্ঘটনায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও অজ্ঞাতপরিচয় এক নারী নিহত এবং চার পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ও গতকাল শুক্রবার এসব দুর্ঘটনা ঘটে।

ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় আশুলিয়া থানা পুলিশের চার সদস্য গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তাঁরা হলেন উপপরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান, কনস্টেবল সবুজ মিয়া, কনস্টেবল সালাউদ্দিন আহমেদ ও পুলিশ ভ্যানের চালক কনস্টেবল জাহাঙ্গীর হোসেন।

পুলিশ জানায়, ওই দিন রাতে আশুলিয়া থানার টহলরত একদল পুলিশ ভ্যানে করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিল। পথে ভ্যানটি বিশমাইল বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি বাসকে সজোরে ধাক্কা দেয়। আর পুলিশভ্যানটিকে সজোরে ধাক্কা দেয় পেছনে থাকা অন্য একটি বাস। এতে ভ্যানে থাকা চার পুলিশ সদস্য গুরুতর আহত হন।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িগুলো পুলিশ হেফাজতে রয়েছে।

গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসের চাপায় নিহত হন পাশের ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউপির সদস্য আব্দুর রহমান (৪৫)। তিনি ওই ইউপির প্রাক্তন চেয়ারম্যান মৃত ইউনুস আলীর ছেলে।

অন্যদিকে গতকাল সকাল ১০টার দিকে বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কের আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় যাত্রীবাহী বাসচাপায় অজ্ঞাতপরিচয় এক নারী (২২) নিহত হন।


মন্তব্য