kalerkantho


নাজিরপুরে নেতাকে কুপিয়ে হত্যা

ঘাতকদের বিচার চাইল ছাত্রদল

পিরোজপুর প্রতিনিধি   

১২ মার্চ, ২০১৬ ০০:০০



পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়ায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামছুল হক ছোট্টোকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতকদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে জেলা ছাত্রদল। বৃহস্পতিবার সন্ধ্যায় পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. শহিদুল ইসলাম সাঈদ। লিখিত বক্তব্যের শুরুতে শামছুল হক ছোট্টোর মৃত্যুতে জেলা ছাত্রদল শোক প্রকাশ করে। পরে সাঈদ বলেন, হত্যাকারীরা ঘটনার পর থেকে সশস্ত্র অবস্থায় এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এমনকি ছোট্টোর পরিবারকে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনে আগামী ২২ মার্চের মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তার করা না হলে ২৪ তারিখ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেওয়াসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হবে বলে উল্লেখ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. মারুফ হাসান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আসাদুজ্জামান মিঠু, যুগ্ম আহ্বায়ক মো. এমদাদুল হক ও যুগ্ম আহ্বায়ক মো. সাইদুর রহমান মুরাদ।

উল্লেখ্য, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুরে গত মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামছুল হক ছোট্টো ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সিকদারকে কুপিয়ে জখম করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাইয়ুম উজ জামানের কর্মীরা। গুরুতর অবস্থায় তাঁদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত ১টার দিকে শামছুল হক ছোট্টোর মৃত্যু হয়।


মন্তব্য